1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফখরুল-আব্বাসসহ ৪ নেতার জামিন শুনানি আজ

  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১৯৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : পুলিশের ওপর হামলার পরিকল্পনা ও উসকানি দেওয়ার অভিযোগে পল্টন থানায় করা মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ চারজনের জামিন আবেদনের শুনানির জন্য আজকের দিন ধার্য করেছেন আদালত।

অপর দুইজন হলেন-বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম।

রোববার (১১ ডিসেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিমের আদালত শুনানির জন্যে আজকের দিন ধার্য করেন।

এর আগে, নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষের পরদিন ৮ ডিসেম্বর পল্টন মডেল থানায় দায়ের হওয়া মামলায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাসকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

পরে শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে তাদের আদালতে নেয়া হয়। তাদের কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ অপরপক্ষে মির্জা ফখরুল ও আব্বাসের আইনজীবীরা জামিন চেয়ে আদালতের কাছে আবেদন করেন। তবে রাষ্ট্র পক্ষ থেকে জামিন আবেদন নাকচ করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত তাদের জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..